অপেক্ষায় ছিলাম
- কাজী জুবেরী মোস্তাক ২৮-০৪-২০২৪

আমার দিন কেটে যায়
শুধুই তোমার অপেক্ষায়,
নির্ঘুম রাত চলে যায়,
স্বপ্ন ভেঙ্গে যায়,
বোবা কান্নায় হৃদয় ভেঙ্গে যায় ৷
তবুও !
একটা আওয়াজ তোমার কানে নাহি যায় ৷
একদিন ভালোবেসেছিলে এই আমাকে
পাগলের মতো ছুটে চলেছিলে আমার পিছনে,
আমাকে পাবার জন্য যুদ্ধ ঘোষণা করেছিলে
এই ভঙ্গুর সমাজ ব্যবস্থার বিরুদ্ধে ৷
অথচ আজ !
হ্যাঁ !
একদিন ঠিকই তোমার সময় হবে
কিন্তু সেসময় বড্ড দেরী হয়ে যাবে
ফিরে এসে দেখবে !
আমার নিঃস্বাস আর বেড়ায় না ভেঁসে
তোমাদের এই নশ্বর পৃথিবীর বাতাসে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।